আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:১৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা শুরু

মাগুরা প্রতিদিন : ‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’ এ প্রতিপাদ্য নিয়ে রবিবার থেকে মাগুরায় শুরু হয়েছে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষ মেলা।

এ উপলক্ষে সকাল সাড়ে ১০ টায় একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে কালেক্টরেট মাঠে এসে শেষ হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহম্মদ আবু নাসের বেগ।

পরে কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলার সহকারী বন  সংরক্ষক খোন্দকার মো. গিয়াস উদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ, সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান প্রমুখ।

আলোচনা সভা শেষে কালেক্টরেট মাঠে একটি আমের চারা রোপণ করে বৃক্ষ রোপণ অভিযানের সুচনা করেন জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ।

বৃক্ষ মেলায় মোট ৩৬টি স্টলে বিভিন্ন ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা প্রদর্শন ও বিক্রয় করা হচ্ছে।

মাগুরা জেলা প্রশাসন ও সামাজিক বনায়ন জোন মাগুরা এ মেলার আয়োজন করেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology